নামাজকে বলনা কাজ আছে, কাজকে বল আমার নামাজ আছে

নামাজকে বলনা কাজ আছে
নামাজকে বলনা কাজ আছে

নামাজকে বলনা কাজ আছে,
কাজকে বল আমার নামাজ আছে।
নামাজকে বলনা কাজ আছে,
কাজকে বল আমার নামাজ আছে।

নামাজ বিহীন.. পরপারে..
কি জাবাব দিবে তুমি প্রভুর কাছে
নামাজকে বলনা কাজ আছে,
কাজকে বল আমার নামাজ আছে

ফযর কাটে... ঘুমের ঘরে,
যোহর কাজে কাজে
আসর কাটে খেলা ধুলায়,
মাগ,রিব মাঝে মাঝে

ফযর কাটে... ঘুমের ঘরে,
যোহর কাজে কাজে
আসর কাটে খেলা ধুলায়,
মাগরিব মাঝে মাঝে

এশার সময়.. হয়েছে,
থাক মিছে দুনিয়ার পিছে
নামাজকে বলনা কাজ আছে,
কাজকে বল আমার নামাজ আছে

নামাজকে বলনা কাজ আছে,
কাজকে বল আমার নামাজ আছে

নামাজ বিহীন পরপারে,
কি জবাব দিবে তুমি প্রভুর কাছে
প্রভুর হুকুম মানরে ভাই,
থাক তুমি যেথায়

সময় গেলে পাবেনা ফিরে,
মরণ তোমায় লইবে ঘিরে
প্রভুর হুকুম মানরে ভাই,
থাক তুমি যেথায়

সময় গেলে পাবেনা ফিরে,
মরণ তোমায় লইবে ঘিরে
জেনে রেখো মরণ তোমার অতি কাছে,
নামাজকে বলনা কাজ আছে

কাজকে বল আমার নামাজ আছে,
নামাজকে বলনা কাজ আছে
কাজকে বল আমার নামাজ আছে,
নামাজ বিহীন পরপারে
কি জবাব দিবে তুমি প্রভুর কাছে

নামাজকে বলনা কাজ আছে,
কাজকে বল আমার নামাজ আছে